লোহাগড়ায় বাঁকা গ্রামের জাকির হোসেন (প্রবাসী) তার ছেলে আল আমিন শেখ(১৯) অনার্সের প্রথম বর্ষের ছাত্র, আজ ১৪ মার্চ ২০২১ রবিবার দুপুর ১২ টা ৫০ মিনিটের সময় বাঁকা গ্রামে নিজ বাড়িতে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে।

সরেজমিনে গিয়ে শোনা যায় আত্মহত্যাকারীর বাড়ির আশেপাশের প্রতিবেশীরা বলেন যে আল-আমিন শেখ এর বাবা জাকির হোসেন প্রায় ২০ বৎসর যাবৎ প্রবাস জীবন কাটান। ইতিমধ্যে প্রায় ১০ বৎসর পূর্বে জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামের মজিবুর মোল্লার ছেলে পিকুল মোল্লা (৩৫) নামের লোকটি রাজমিস্ত্রির কাজ করার জন্য জাকির হোসেনের বাড়িতে অনেকদিন যাবত বিল্ডিং নির্মাণের কাজে নিয়োজিত থাকে। এবং শুরু হয় জাকির হোসেনের স্ত্রী মেহেরুন্নেসা ( টপুর) সাথে পরকীয়া প্রেম।

এলাকাবাসী সূত্রে আরো জানা যায় পিকুল মোল্লা প্রায় রাত এই মহিলার সাথে রাজ যাপন করেন, তাতে ছেলেরা বিভিন্ন সময়ে তার মা মেহেরুন্নেসা (টপু)কে বলেন যে মা আমরা বড় হয়েছি বহিরাগত কোন লোকজন এসে আমাদের বাড়িতে রাত যাপন করলে আমাদের দুর্নাম হয়। এমন করে প্রায় ১০ বছর যাবত পিকুর হোসেন ও মেহেরুন্নেসা (টপুর) সঙ্গে অবৈধ মেলামেশা চলতে থাকে। গত শুক্রবার পিকুল হোসেন মেহেরুন্নেসা ( টপুর) বাড়িতে দেখতে পেয়ে আল আমিন তাকে মারধর করে, এরই জের ধরে পিকুল হোসেন ও মেহেরুন্নেসা ( টপুর) জিৎ বেড়ে যায় এবং একই সঙ্গে দুজনে ওই বাড়িতে রাত যাপন করে।

এরই পরিপ্রেক্ষিতে আলামিন তার নিজের রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়। বর্তমানে মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল পাঠানোর প্রস্তুতি চলছে এবং মেহেরুন্নেসা টপু কে লোহাগাড়া থানা হেফাজতে রাখা হয়েছে, এখন পর্যন্ত মামলা হয়নি।